Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
bater news
Details

তথ্যবিবরণী                                                                                                    নম্বর-১৪৭

‘হৃদয়ের অহংকারে তুমি’ গানের অ্যালবামের মোড়ক উন্মোচন

রাজশাহী, ১৯ পৌষ (০৩ জানুয়ারি):

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ বেতার রাজশাহী ‘হৃদয়ের অহংকারে তুমি’ গানের অ্যালবামের মোড়ক উন্মোচন করেছে। আজ বিকেলে বেতার ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন।

বঙ্গবন্ধুকে নিবেদিত করে রাজশাহী বেতারের উদ্যোগে গানের অ্যালবামটি তৈরি করা হয়। বাংলাদেশ বেতার রাজশাহীর আঞ্চলিক পরিচালক হাসান আখতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে মেয়র বলেন, এ দেশের জন্য বঙ্গবন্ধুর যে অবদান তা আমরা কোনো দিন পরিশোধ করতে পারব না। তিনি আমাদের একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। আমাদেরকে চিরঋণী করে গেছেন, জীবন দিয়েছেন। তিনি বলেন, স্বাধীন দেশমাতৃকার প্রয়োজন কতটা যারা পরাধীন তারা বুঝতে পারে। অথচ এ দেশে পাকিস্তানী চিন্তাধারায় বিশ^াসী কতিপয় ব্যক্তি তাঁকে সপরিবারে হত্যা করেছে।

মেয়র বলেন, যে বাংলাদেশ গড়ার জন্য বঙ্গবন্ধু আজীবন স্বপ্ন দেখেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণে নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ এমন এক জায়গায় পৌঁছে যাবে, যেখানে থেকে আমাদেরকে আর পেছনে ফিরে তাকাতে হবে না।  

এ সময় মেয়র সবাইকে দেশের জন্য কাজ করার এবং কেউ যাতে কখনো বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব ছোট করতে না পারে সেজন্য সজাগ থাকার আহ্বান জানান।
 
বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, শিক্ষাবিদ, লেখক ও গবেষক ড. তসিকুল ইসলাম রাজা, আঞ্চলিক প্রকৌশলী ফারজানা আফরোজ ও সঙ্গীত প্রযোজক আব্দুল খালেক ছানা অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন। স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী বেতারের উপ-আঞ্চলিক পরিচালক শিউলি রাণী বসু ।

বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের প্রধানগণ, শিক্ষকবৃন্দ, বেতারের শিল্পী, উপস্থাপক ও কলাকৌশলীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

     
................................................
তৌহিদুজ্জামান/আতিক/২০২১/১৯.৩০ঘ.

 

 

Images
Attachments
Publish Date
03/01/2021
Archieve Date
03/02/2021