Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
অগ্রাধিকার ভিত্তিতে তালিকা প্রণয়ন করে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে : মেয়র
বিস্তারিত

তথ্যবিবরণী                                                                                                            নম্বর-১৫৮
 অগ্রাধিকার ভিত্তিতে তালিকা প্রণয়ন করে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে : মেয়র

রাজশাহী,  ০৫  মাঘ (১৯ জানুয়ারি):

               আজ দুপুরে মহানগরীর কারিতাস রাজশাহী অঞ্চল আয়োজিত কয়েরদাঁড়া মাঠে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারের মাঝে হাইজিন কিটস্ বিতরণ করেন।

              প্রত্যেককে টেপসহ ২০ লিটার পরিমাপের একটি বালতি, ১টি প্লাষ্টিক মগ, ৫টি ডেটল সাবান (১২৫ গ্রাম), ২ কেজি ডিটারজেন্ট পাউডার, ৪টি স্বাস্থ্যসম্মত সেনিটারি নেপকিন কাপড়, ৪টি টুথব্রাশ, ১টি টুথপেস্ট ও ২টি করে মাস্ক প্রদান করা হয়।

              অনুষ্ঠানে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ করোনা পরিস্থিতি সফলভাবেই মোকাবিলা করেছে। শিগগিরই করোনার ভ্যাকসিন আসছে। রাজশাহীতে অগ্রাধিকার ভিত্তিতে তালিকা প্রণয়ন করে করোনার ভ্যাকসিন প্রদান করা হবে। এ লক্ষ্যে সরকারি নির্দেশনা অনুযায়ী একটি কমিটি গঠিত হয়েছে।

         কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. সুক্লেশ জর্জ কস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবক শাহীন আকতার রেনী, রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান কমিউনিটি উন্নয়ন কর্মকর্তা আজিজুর রহমান বক্তৃতা করেন। ##


..................................................
সিকান্দার/হালিম/২০২১/১৫.০০ঘ.

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
19/01/2021
আর্কাইভ তারিখ
19/02/2021