Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কম্বল ও সাবান পেল রাসিকের পরিচ্ছন্নতা কর্মীরা
বিস্তারিত

তথ্যবিবরণী                                                                                             নম্বর-১৫৭
কম্বল ও সাবান পেল রাসিকের পরিচ্ছন্নতা কর্মীরা

রাজশাহী, ০৩ মাঘ (১৭ জানুয়ারি):

            রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ওয়ার্ড পর্যায়ের পরিচ্ছন্নতা কর্র্মীদের কম্বল ও সাবান প্রদান করা হয়েছে। আজ বিকেলে নগর ভবনের গ্রীন প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ৮৭৮ জন পরিচ্ছন্নতা কর্মীর প্রত্যেককে ১টি কম্বল ও ৪টি করে সাবান তুলে দেন।  

       অনুষ্ঠানে মেয়র বলেন, শীতের প্রকোপ বাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত মানুষকে সহায়তার অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় রাসিকের ওয়ার্ড পর্যায়ে কর্মরত পরিচ্ছন্নতা কর্মীদের ১টি কম্বল দেয়া হচ্ছে।

       মেয়র বলেন, করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ মোকাবিলায় সরকারি সহায়তার পাশাপাশি রাসিকের পক্ষ থেকে আর্থিক সহায়তাসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান অব্যাহত রয়েছে। এখন করোনা ভাইরাস সংক্রমণের সেকেন্ড ওয়েভ মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। এই কার্যক্রমের অংশস্বরুপ ব্র্যাকের সহায়তায় রাসিকের প্রত্যেক পরিচ্ছন্নতা কর্মীকে পরিষ্কারক সামগ্রী হিসেবে ৪টি করে সাবান প্রদান করা হচ্ছে।

       অনুষ্ঠানে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন ও রাসিকের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।


.....................................................
সিকান্দার/হালিম/২০২১/ ১৭.০০ঘ.

 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
17/01/2021
আর্কাইভ তারিখ
17/02/2021