Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রাস্তা কার্পেটিং কার্যক্রম উদ্বোধন করলেন রাসিক মেয়র
বিস্তারিত

তথ্যবিবরণী           নম্বর-১৩২
রাস্তা কার্পেটিং কার্যক্রম উদ্বোধন করলেন রাসিক মেয়র

রাজশাহী, ২৪ অগ্রহায়ণ (০৯ ডিসেম্বর):
    
          রাজশাহী মহানগরের মোন্নাফের মোড় থেকে তালাইমারি পর্যন্ত প্রায় ৫২০ মিটার রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। আজ দুপুর ১২ টায় রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)-এর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মোন্নাফের মোড়ে কার্পেটিং কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

              উদ্বোধনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতাসরূপ রাজশাহীতেও উন্নয়ন হচ্ছে। নাগরিকদের সুবির্ধাথে মহানগরের অলি-গলিতে রাস্তা ও ড্রেন নির্মাণ করা হচ্ছে। পুরনো রাস্তাগুলো প্রশস্থ করা হচ্ছে যাতে করে যানবাহন চলাচল নির্বিঘ্ন হয়। জনসাধারণের ভোগান্তি না হয়।
    
              মেয়র বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী রাজশাহীর উন্নয়নে প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। অনুমোদনকৃত প্রকল্পের কাজ শুরু হলে রাজশাহীতে ব্যাপক উন্নয়ন হবে। এছাড়া শিল্পায়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার লক্ষ্যে পূর্বে তিনটি শিল্পাঞ্চল প্রতিষ্ঠার অনুমোদন দেয়া হয়েছে। শিল্পাঞ্চলগুলো প্রতিষ্ঠিত হলে আগামী কয়েক বছরের মধ্যে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান হবে বলে মেয়র আশাবাদ ব্যক্ত করেন।
 
          পরে মেয়র রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন মেয়র।

          এ সময় রাসিকের প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, রাসিকের সহকারী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, উপ-সহকারী প্রকৌশলী ইউসুফ আলী উপস্থিত ছিলেন।

 

.......................................................
ফারুক/সিকান্দার/হালিম/১৪.০০ ঘ.

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
09/12/2020
আর্কাইভ তারিখ
09/01/2021